লাইলাতুল কদর
- মহিব্বুল্লাহ আফনান ২৯-০৪-২০২৪

স্রষ্টা তোমার মেহের-বাণী, মেহের-রহমত
পূণ্য মাসেই পূণ্য রাত্র প্রদেছ নিয়ামত
রমজানেতে দান করেছ- লাইলাতুল কদর
অন্য রাতছে এই রাতিতেই বরকতে ভুর-পর
নিয়ামত-রাজির সকল নিয়ামত দান কর এই রাতে
রাত্র ভরে, আমল করে ঘর ফিরি প্রভাতে
নেক বাসনা প্রকাশ করে সবাই ভিক্ষা মাগি
মনের আশা পূর্ণ হবে 'তোমার' ছোঁয়া লাগি
কদর মোরা পেয়েছি তব নবী মোহাম্মদ (সাঃ)
সেই খুশিতে সালাম জানাই পিয়ারা হযরত
ভাগ্য-বাণযে পাইবে রাতে খোদার পূণ্য দৃষ্টি
খোদা সেরাত দান করিবেন তাহার বিশেষ সৃষ্টি
সারা রাত মোরা আমল করি পড়ব সবে ফযর
সেই সাথিতেই শেষ হয়িবে লাইলাতুল কদর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।